যে সব বিষয়ের উপর ভিত্তি করে টিউশন দেওয়া হয়।

আমরা চেষ্টা করি সকল টিউটরকেই টিউশন দিয়ে তাদের পাশে থাকার। কিন্তু অপ্রতুল টিউশন থাকায় সবাইকে টিউশন দেওয়া সম্ভব হয়ে ওঠে না। এক্ষেত্রে কয়েকটি প্যারামিটার এর মাধ্যমে আমরা একজন টিউটরকে টিউশনির জন্য নির্বাচিত করে থাকি।  চলুন জেনে নেই কি কি বিষয়ের উপর নির্ভর করে টিউশন দেই

১. যোগ্যতাঃ আমরা সর্বোচ্চ চেষ্টা করি যোগ্য ব্যাক্তিকেই টিউশনটি দেবার। অভিভাবক এর চাহিদা অনুযায়ী যে যোগ্য সেই এ টিউশনটি পাবে।

২. লোকেশনঃ যার জন্য টিউশনটি কাছাকাছি হবে,  যাতায়াতের সুবিধা হবে এমন একজনকে  টিউশন দেবার চেষ্টা করা হয়।

৩. মানবিকতাঃ শিক্ষাসেবা সবসময়ই মানুষের জন্য কাজ করে,  তাই এমন একজন কে টিউশন দেবার চেষ্টা করে যার টিউশনটি খুবই প্রয়োজন।

৪. আমাদের ওয়েবসাইট, পেজ, গ্রুপ এর নিয়মিত ভিজিটর, কমেন্ট করেন,  শেয়ার করেন। এমন ব্যাক্তিদের আমরা অধিক গুরুত্ব দিয়ে থাকি। পেজ বা গ্রুপের ব্যাজ পেয়েছেন এমন ব্যাক্তিদের জন্য আমরা টিউশন না দিতে পারলে আমাদের সংকোচ বোধ হয়।

৫.  যারা অধিক পরিমানে টিউশনের জন্য আবেদন করেছেন, তাদেরকেও প্রয়োরিটি লিস্টে রাখা হয়। তবে এক্ষেত্রে লক্ষ্যনীয়, যোগ্যাতার সাথে মিলে নি, বা লোকেশন থেকে অধিক দূরে হওয়া সত্ত্বেও বার বার রিকুয়েষ্ট করলে আমরা আপনাকে ইন্টারনালি ব্লাকলিস্টে দিব। আবেদন করার ক্ষেত্রে অবশ্যই সতর্ক থাকবেন।