টিউটর নীতিমালা

একজন টিউটরকে অবশ্যই নিম্নোক্ত নীতিমালা গুলো মেনে চলতে হবে।

১. একজন শিক্ষক ছাত্রদের কাছে আদর্শ, তাই আপনাকে সৎ, যোগ্য, ও নীতিবান মানুষ হতে হবে।

২. আপনি শিক্ষাসেবাই যে তথ্যগুলো পূরণ করবেন তা শতভাগ সঠিক হতে হবে। আমাদের ক্যাম্পাস প্রতিনিধি আপনাকে যাচাই করে আমিল পেলে আপনাকে আপনাকে ব্লক করা হবে, এবং গার্জিয়ানদের সাথে সাথে জানিয়ে দেওয়া হবে। এক্ষেত্রে আপনি অপমানিত হবেন।  [  বিঃদ্রঃ আপনাদের একাডেমিক রেজাল্ট শিক্ষাসেবা টিম দ্বারা ভেরিফাই করা হবে, পর্যাপ্ত তথ্য দিয়ে সহযোগিতা করবেন। ]

৩. শিক্ষার্থীদের পড়ানোর ক্ষেত্রে দায়িত্ববোধ নিয়ে পড়াবেন। আপনি আপনার সর্বোচ্চটি দেবার চেষ্টা করবেন।

৪. আমরা ২-৩ দিন ফ্রী ট্রায়াল দিতে সুবিধা করে দেই, এসময়ের মধ্যে অভিভাবক চাইলে আপনাকে বাদ দিতে পারে। এসময় অভিভাবক সাধারণত সম্মানি দেন না। যদি কোন অভিভাবক দিয়ে থাকেন তাহলে অবশ্যই আমরা আপনাকে দিব। তবে দাবি করা যাবে না। অভিভাবক যদি বাদ দেন তার মানে এই না যে আপনি আযোগ্য, হতে পারে যে শিক্ষার্থীকে পড়াতে যাচ্ছেন সে আপনার সাথে কমিউনিকেশন এর অসুবিধার জন্য তারা আরেকজন কে চাইছে।

৫. শিক্ষাসেবাতে যে কোন ধরনের ফী প্রদান এর অফিসিয়াল নাম্বারে প্রদান করবেন, এবং অফিসিয়াল নাম্বার ছাড়া কোথাও টাকা দিবেন না।

৬. আমরা আপনাদের জন্য প্রচেষ্টা করছি, আমাদের কোন ভুল থাকলে তা ধরিয়ে দিন। শিক্ষাসেবাই যুক্ত হলে সবসময় চেষ্টা করবেন অন্যের জন্য উপকার করার। আপনি যদি একাধিক টিউশন পান তাহলে শিক্ষাসেবার শিক্ষকদের রেফার করুন। শিক্ষাসেবা কে নিজের পরিবার ভাবুন। আমরা আপনার পাশে থাকব, আপনি আমাদের পাশে থাকুন।